সর্বশেষ:
৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা
May 28, 2024, 1:04 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

ভূলতায় রূপসের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 145 বার পঠিত
Update : Friday, April 21, 2023

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর পক্ষ থেকে রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউ‌নিয়ন আওয়ামীলীগ নেতা ই‌ঞ্জি‌নিয়ার সৈয়দ গোলাম রূপস এর উদ্যোগে দুই হাজার প‌রিবা‌রের মাঝে ঈদ বস্ত্র বিতরন করা হয়েছে।

আজ শুক্রবার (২১ এপ্রিল) বিকেলে উপজেলার হাটাবো এলাকায় ই‌ঞ্জি‌নিয়ার সৈয়দ গোলাম রূপসের সার্বিক সহযোগিতায় ২ হাজার পরিবারের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি এসময় তিনি বলেন, বর্তমান সরকার দে‌শের মানু‌ষের কল্যা‌ণে কাজ করে যা‌চ্ছে। এই ধারা অব্যাহত রাখতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করছেন।

এ সময় আরো উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামীলীগের সহসভাপ‌তি মানজারী আলম টুটুল, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য শিলা রানী পাল, হা‌বিব মোল্লা, মোক্তার ‌হো‌সেন, সামাউন মোল্লা, গাফফার মোল্লা, জাহাঙ্গীর হো‌সেন, হেলাল গাজী, ফজলুল হক মোল্লা, দানিছ মেম্বার, সুমন মুন্সি মেম্বার, বাবু ভূইয়া, ডা. ইকবাল হো‌সেন, সঞ্জীব, নয়ন সরকার, ফোরকান, ইলিয়াস, মাসুদ মোল্লা, মুকসুদ আলি ভূইয়াসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় সৈয়দ ইঞ্জিনিয়র গোলাম রূপস বলেন, এই ঈদ সামগ্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক মহোদয়ের পক্ষ থেকে আজকে ভূলতা ইউনিয়নের বিভিন্ন এলাকার লোকের মাঝে বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন ঈদ মানেই খুশি এই খুশিকে ভাগাভাগি করে নেওয়াই একজন মুসলমানের কাজ, মন্ত্রী মহোদয়ের নির্দেশে ভূলতা ইউনিয়ন জনগণের পাশে আমি সবসময় ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।


এই বিভাগের আরও খবর