December 9, 2022, 3:53 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

মজা খাওয়ানোর প্রলোভনে রূপগঞ্জে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 719 বার পঠিত
Update : Sunday, December 12, 2021

রূপগঞ্জ প্রতিনিধি ঃ রূপগঞ্জে মজা খাওয়ানোর কথা বলে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে রূপগঞ্জ থানায় মামলাটি করেন শিশুটির পিতা আমজাদ হোসেন। তিনি কাঞ্চন পৌরসভার ৯ নং ওয়ার্ডের নির্বাচিত বর্তমান কাউন্সিলর। তবে এখনও পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে পারনি।মামলায় বলা হয়, উপজেলার কালাদী লস্কারবাড়ীরটেক এলাকার একটি কিন্ডারগার্টেন স্কুল থেকে এবার শিশুটি ৩য় শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টায় উপজেলার হাটাব সিটি মার্কেটের সামনে যায় তার মেয়ে ও তার স্ত্রীর বড় ভাইয়ের ৭ বছর বয়সি মেয়ে। ওই সময় অজ্ঞাতনামা ২ থেকে ৩ ব্যক্তি তাদের মজা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে মার্কেটের পার্শ্ববর্তী একটি ঘরের পেছনে নিয়ে যাওয়ার পথে তার সমন্ধির মেয়ে অজ্ঞাতনামা একজনের হাতে কামড় দিয়ে দৌড়ে তাদের বাড়ির দিকে চলে যায়। কিন্তু বাদীর শিশুকন্যাকে অজ্ঞাতনামা লম্পটরা ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফএম সায়েদ জানান, মামলা হয়েছে। মামলাটি রেকর্ড হওয়ার পর পুলিশ আসামিদের ধরতে অভিযান শুরু করছে। খুব শীগ্রই আসামীদের আইনের আওতায় আনা হবে।


এই বিভাগের আরও খবর