সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
May 2, 2024, 4:21 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

মজা খাওয়ানোর প্রলোভনে রূপগঞ্জে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 868 বার পঠিত
Update : Sunday, December 12, 2021

রূপগঞ্জ প্রতিনিধি ঃ রূপগঞ্জে মজা খাওয়ানোর কথা বলে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে রূপগঞ্জ থানায় মামলাটি করেন শিশুটির পিতা আমজাদ হোসেন। তিনি কাঞ্চন পৌরসভার ৯ নং ওয়ার্ডের নির্বাচিত বর্তমান কাউন্সিলর। তবে এখনও পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে পারনি।মামলায় বলা হয়, উপজেলার কালাদী লস্কারবাড়ীরটেক এলাকার একটি কিন্ডারগার্টেন স্কুল থেকে এবার শিশুটি ৩য় শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টায় উপজেলার হাটাব সিটি মার্কেটের সামনে যায় তার মেয়ে ও তার স্ত্রীর বড় ভাইয়ের ৭ বছর বয়সি মেয়ে। ওই সময় অজ্ঞাতনামা ২ থেকে ৩ ব্যক্তি তাদের মজা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে মার্কেটের পার্শ্ববর্তী একটি ঘরের পেছনে নিয়ে যাওয়ার পথে তার সমন্ধির মেয়ে অজ্ঞাতনামা একজনের হাতে কামড় দিয়ে দৌড়ে তাদের বাড়ির দিকে চলে যায়। কিন্তু বাদীর শিশুকন্যাকে অজ্ঞাতনামা লম্পটরা ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফএম সায়েদ জানান, মামলা হয়েছে। মামলাটি রেকর্ড হওয়ার পর পুলিশ আসামিদের ধরতে অভিযান শুরু করছে। খুব শীগ্রই আসামীদের আইনের আওতায় আনা হবে।


এই বিভাগের আরও খবর