সর্বশেষ:
December 5, 2022, 12:44 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

যাত্রাবাড়ীতে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারঃ ট্রাক জব্দ।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 921 বার পঠিত
Update : Thursday, March 11, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ যাত্রাবাড়ীতে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারঃ ট্রাক জব্দ। গত মঙ্গলবার যাত্রাবাড়ীতে র‍্যাবের অভিযানে ২০২৩ বোতল ফেনসিডিলসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব ১০।

গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর নাম ট্রাক ড্রাইভার আনু মিয়া (৩৫), ও সহকারী মামুন মিয়া (৩২)। এ বিষয় বুধবার বিকালে র‍্যাব ১০ এর ধলপুর কার্য্যালয় অধিনায়ক এডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান বিপিএম সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনে করেন। এসময় তিনি বলেন, র‍্যাব ১০ এর টু আই সি মেজর শাহরীয়ারের নেতৃত্বে মঙ্লবার দিবাগত আনুমানিক রাত ১ টায় ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এলাকায় অভিযান পরিচালনা করে ট্রাকের তুষের বস্তায় অভিনব কায়দায় আমদানি নিষিদ্ধ অবৈধ ফেনসিডিল পাচার কালে আনুমানিক ৩৬, ৪১,৪০০ টাকা মূল্যের ২০২৩ বোতল ফেনসিডিলসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করি।

এ সময় তাদের নিকট থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ মিনি ট্রাক, ৩ টি মোবাইল ফোন, নগদ ৩১৪৫ টাকা জব্দ করা হয়। প্রাথমিকভাবে জানা যায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত এই অভিনব পদ্ধতিতে ঢাকা সহ বাংলাদেশের বিভিন্ন এলাকায় ফেনসিডিল সহ অন্যান্য মাদক দ্রব্য সরবরাহ করে আসছিল। তিনি আরো বলেন, এই বিপুল পরিমান ফেনসিডিল ব্যবসায়ীদের মুল হোতাদের আটক করতে র‍্যাবের অভিযান অব্যহত থাকবে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

Our Facebook page


এই বিভাগের আরও খবর