সর্বশেষ:
মাদক,সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূলের লক্ষে রূপগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত ইছাখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত রূপগঞ্জে পর্ণোগ্রাফি ভিডিও সরবরাহের দায়ে গ্রেফতার ০১ রূপগঞ্জে গোয়ালপাড়া যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিসে হামলা ভাংচুরের ঘটনায় খোকনের নিন্দা দিপু ভূইয়ার ব্যবসায়ীক অফিসে হামলা ভাংচুরের ঘটনায় থানা বিএনপির নিন্দা রূপগঞ্জে দ্বি-বার্ষিক গাফ্ফার স্মৃতি টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত। রূপগঞ্জে নিউজ টুয়েন্টিফোর এর ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে একাধিক কর্মসূচি পালিত । টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠেনর শ্রদ্ধা নিবেদন
August 15, 2022, 10:16 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জের গাউছিয়া মার্কেট থেকে মোটরসাইকেল চুরি

রূপগঞ্জ বার্তা ডেস্ক 704 বার পঠিত
Update : Sunday, July 10, 2022

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাউছিয়া মার্কেট থেকে একটি খয়েরি রংএর সুজুকি জিক্সার মোটরসাইকেল চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে গাউছিয়া মার্কেট-২ এর দ্বিতীয় তলা থেকে এ মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় চোর ও চুরি যাওয়া মোটরসাইকেলের একটি সিসিটিভি ফুটেজ পাওয়া যায়। সিসিটিভি ফুটেজে দেখা যায় অজ্ঞাত চোরটি মোটরসাইকেলে বসে মার্কেটের সিকিউরিটির সাথে দীর্ঘক্ষন আলাপ করছে।


মোটরসাইকেলটি চুরির ঘটনায় আরিফ মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ থেকে যানা যায়, আরিফ মিয়া ও তার বড় ভাই খন্দকার ফারুক মিয়া দীর্ঘদিন যাবৎ গাউছিয়া মার্কেটের তৃতীয় তলায় ওড়নার ব্যবসা করে আসছেন। শনিবার দুপুরে মার্কেটের দ্বিতীয় তলায় সিকিউরিটিকে বলে মোটরসাইকেলটি (যাহা ঢাকা মেট্রো -ল-৫৭-৯০১০) লক করে তার দোকানে চলে যায়। দোকানের কাজ শেষ করে ৩০ মিনিট পড়ে এসে দেখে উক্তস্থানে মোটরসাইকেলটি নেই। পরে আশেপাশের অনেক যায়গায় খোজাখুজি করেও মোটরসাইকেলের সন্ধান পাওয়া যায়নি।


এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মোটরসাইকেল চুরি হওয়ার ঘটনায় রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক মোটরসাইকেল উদ্ধার ও চোরকে আটক করা হবে।


এই বিভাগের আরও খবর