সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
February 26, 2024, 11:30 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জের ৫ ইউপিতে ভোট ১১ নভেম্বর

রূপগঞ্জ বার্তা ডেস্ক 865 বার পঠিত
Update : Thursday, September 30, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এই দফায় ৮৪৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে ১১ নভেম্বর।

বুধবার (২৯ সেপ্টেম্বর) নির্বাচন ভবনে কমিশনের ৮৬তম সভা শেষে ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার এ ঘোষণা দেন। ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ধাপের ৮৪৮টি ইউপির মধ্যে ২০টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে বলেও জানিয়েছেন ইসি সচিব।

দ্বিতীয় ধাপে রূপগঞ্জ উপজেলার ৫ টি ইউনিয়নের ভোট হওয়ার খবর গতকাল বেশ ভাইরাল হয়। এব্যাপারে জানতে চাইলে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান সংবাদচর্চাকে বলেন, দ্বিতীয় ধাপে রূপগঞ্জের ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার খবর শুনেছি তবে তা আমি নিশ্চিত করে বলতে পারছি না । গ্যাজেট প্রকাশ হলে বলা যাবে। তবে খুব তাড়াতাড়ি রূপগঞ্জে ভোট হবে।

রূপগঞ্জ উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের মধ্যে রয়েছে কায়েতপাড়া, মুড়াপাড়া, ভুলতা, গোলাকান্দাইল,ভোলাব। সুত্রের খবর দ্বিতীয় ধাপে এসব ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ হবে। দুই এক দিনের মধ্যে নির্বাচনের গ্যাজেট প্রকাশ হবে। নির্বাচনের খবর শুনে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা সরব হয়েছে। কায়েতপাড়ায় ইভিএম পদ্ধতিতে ভোট হবে

Our Facebook Page


এই বিভাগের আরও খবর