সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 29, 2024, 3:38 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে কবরস্থান কমিটির সভাপতির নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেক আইডি দিয়ে অপপ্রচারের প্রতিবাদ।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 826 বার পঠিত
Update : Wednesday, September 22, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি বিহীন ফেক আইডি দিয়ে ব্যবসায়ীর নামে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে এলাকাবাসী।

গতকাল রাতে উপজেলা কামশাইর কবরস্থান উন্নয়ন কমিটির বর্তমান সভাপতি মোঃ আবুল হোসেন`র নামে ছবি বিহীন মোঃ ওমর ফারুক নামে একটি ফেক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে । উক্ত অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ব্যবসায়ী আবুল হোসেন রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায় করেছে।

উক্ত অভিযোগে সুত্র ধরে জানা যায় গত, ২০ ই সেপ্টেম্বর রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ফেক আইডি ব্যবহার করে ব্যবসায়ী আবুল হোসেন সহ কামশাইর এলাকার বিভিন্ন মুসল্লিদের নামে দীর্ঘদিন যাবৎ বিএনপির ও জামাতের প্রেত আত্মা জঙ্গিগোষ্ঠির এজেন্ট হিসাবে বর্তমান সরকারের পতনের আন্দোলনের নেপথ্যে কাজ করে যাচ্ছি বলে অপপ্রচার চালানো হচ্ছে যা আমার এবং আমার পরিবারের সদস্যদের জন্য বিব্রতকর পরিস্থিতি তৈরি করছে ।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কাউকে উদ্দেশ্য করে অপপ্রচার চালানো একটি মারাত্মক অপরাধ এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ সকল ফেক আইডি বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

Our Facebook Page


এই বিভাগের আরও খবর