সর্বশেষ:
কুড়িগ্রামে বন্যার্তদের পাশে দাড়িয়েছে একতা ব্লাড ও সমাজকল্যান সংস্থা  সিলেটে বন্যার্তদের পাশে টিম সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ। পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রূপগঞ্জে যুবলীগের শোভাযাত্রা যুবদলের আহবায়কের বাড়ির সামনে যুবলীগের কার্যালয় নির্মাণের ঘটনায় হুমায়ুন, বাচ্চুর নিন্দা রাজধানীতে জমকালো আয়োজনে মোড়ক উন্মোচন ও আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো জাতীয় পত্রিকা “অন্য কণ্ঠ” রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিদেশগামী যাত্রীর মৃত্যু, আহত ৩ রূপগঞ্জে স্বেচ্ছায় রক্তদান,দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন। রূপগঞ্জে আম পাড়াকে কেন্দ করে দু‘পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪ রূপগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত রূপগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
July 4, 2022, 6:25 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে আম পাড়াকে কেন্দ করে দু‘পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪

রূপগঞ্জ বার্তা ডেস্ক 110 বার পঠিত
Update : Friday, May 20, 2022

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাছের আম পাড়াকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে জয়দেব(৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪জন। শুক্রবার (২০ মে) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকায় ঘটে এ ঘটনা। নিহত জয়দেব হলেন, উপজেলা সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার মৃত সুধনের ছেলে। আহতরা হলেন, নিহত জয়দেবের স্ত্রী মনজু (৪০) ও তার তিন মেয়ে তৃষ্ণা (২৬), টুম্পা (২৪), সানজিদা (২২)।
নিহতের পরিবারসূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার জয়দেবের পৈত্রিক বাড়ি-ঘর না থাকায় একই এলাকার সুনীল চন্দ্র বিশ^াসের বাড়িতে তিনি পরিবার নিয়ে বসবাস করতেন এবং তার বাড়ি-ঘর ও গাছপালা দেখাশুনাসহ বাড়ির পাশের জমিতে ফসল ফলিয়ে বাজারে বিক্রি করে সংসার চালাতেন। শুক্রবার (২০ মে) বিকালে বাড়ির আম গাছে উঠে একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে সিয়াম ও জুনায়েত আম পাড়ছিল। জয়দেব তাদেরকে আম পারতে নিষেধ করায় সিয়াম(১৬)এর সাথে জয়দেবের বাকবিতন্ড হলে সিয়ামের বাবা মাহাবুবুর রহমান (৪৫) ও মা রুকি (৩৫), ছোট ভাই জুনায়েত, চাচাতো ভাই মুরাদ ছুটে এসে জয়দেব ও তার পরিবারের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে জয়দেব গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান। এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফএম সায়েদের কাছে জানতে চাইলে তিনি খুনের ঘটনাটি স¦ীকার করে বলেন, ভিংরাবো এলাকায় গাছের আম পাড়াকে কেন্দ্র করে একটি খুনের ঘটনা ঘটেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর