সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
February 27, 2024, 8:25 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে জিয়াউর রহমানের ৪২তম শাদাত বার্ষিকী পালন।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 112 বার পঠিত
Update : Monday, May 29, 2023

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ মে) বিকেলে উপজেলার দাউদপুর ইউনিয়নের জিন্দা এলাকায় ইউনিয়ন বিএনপির নিজ কার্যালয়ের সামনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দাউদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় ইউনিয়ন বিএনপির সভাপতি এড. হেলালউদ্দিন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ুন, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব বাছিরউদ্দিন বাচ্চু, এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন জয়েন্ট সেক্রেটারি রিয়াদ ভূইয়া কিরন, হুমায়ুন কবির ভূইয়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জহির, শিপন, ইউনিয়ন যুবদলের সভাপতি আসাদুজ্জান আসাদ, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রুবেল, কাইকুবাদ পাশা, জয়নাল আবেদীন, শাহিন মিয়া, খালেকুজ্জামান দিপু, রিপন আকন্দ, শ্রমিক দলের সভাপতি মোতাহার হোসেন, সেচ্ছাসেবক দলের নেতা জহির,নাহিদ আকন্দ, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইছহাক, নয়ন সরকার, আরিফ, পাবেল, তামান, ইছহাক ভূইয়া, মহিলা দলের নেত্রী নাছরিনসহ ইউনিয়নের সকল অঙ্গসংঘঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথি এড. মাহফুজুর রহমান হুমায়ুন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে তিনি আরো বলেন বর্তমানের ফ্যাসিস্ট সরকারের অত্যাচারে অনেক নেতাকর্মী মারা গেছেন। তাদের জন্য আমরা দোয়া করবো এবং এই অবৈধ সরকারের বিরুদ্ধে দলের সিদ্ধান্তে যে কোনো আন্দলোন সংগ্রামে আমরা প্রস্তুত আছি।


এই বিভাগের আরও খবর