সর্বশেষ:
রূপগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের উদ্দোগে মতবিনিময় সভা গ্রামবাসির উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে হাটাবোতে মানববন্ধন-বিক্ষোভ; সন্ত্রাসীদের কুশপত্তিকাদাহ রূপগঞ্জে ঘটনার ৩ বছর পর অন্তস্বত্তা গৃহবধূ হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন রূপগঞ্জে পূজা উদযাপন কমিটির সাথে বিএনপি  নেতাদের মত বিনিময় সভা রূপগঞ্জে শৃঙ্খলা ফেরাতে সর্বদলীয় নেতৃবৃন্দ একাট্টা; রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি বন্ধসহ ৫ দফা দাবি শিক্ষার্থীদের হাসিনা সরকার পতনে রূপগঞ্জে বিএনপির বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন
October 24, 2024, 5:05 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে পৃথকস্থানে দুই যুবকের লাশ উদ্ধার

রূপগঞ্জ বার্তা ডেস্ক 1025 বার পঠিত
Update : Friday, October 8, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথকস্থানে থেকে হৃদয় হাসান নামের এক অটোরিক্সা চালকের গলাকাটা মরদেহ ও অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার পূর্বাচল ৭নং সেক্টর ও ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। হৃদয় ভোলাব ইউনিয়নের দুখাই মিয়ার ছেলে ও অপরজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমাউন কবীর মোল্লা জানান, পূর্বাচলের পাঁচবাঘ এলাকায় সড়কের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবরদেয়। পরে ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে। অপরদিকে ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা চালককে হত্যার পর অটোরিক্সাটি নিয়ে যায় ও অপরটি মানসিক ভারসাম্যহীন (পাগল) তার পরিচয় জানা যায়নি। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর