সর্বশেষ:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন রূপগঞ্জে আনারস প্রতীকে ভোট চেয়ে রানু ভুঁইয়ার প্রচারণা; কর্মী সমর্থকদের ভয়  দেখানোর অভিযোগ  রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
July 25, 2024, 12:22 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বকেয়া বাড়ি ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার ৬ বছরের শিশুকে “হত্যা”

রূপগঞ্জ বার্তা ডেস্ক 367 বার পঠিত
Update : Tuesday, October 11, 2022

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই মাসের বকেয়া বাড়ি ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার ছয় বছরের শিশুকে হত্যার অভিযোগ উঠেছে ভাড়াটিয়ার বিরুদ্ধে। 

উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখার টেক এলাকা থেকে মঙ্গলবার (১১ অক্টোবর) বিকালে মারিয়া আক্তার নামে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

মারিয়া উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখার টেক ফারুক মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। 

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির মোল্লা প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের বরাতে ওসি বলেন, মরিয়ম আক্তারের বাড়ি ব্রাক্ষ্মণবাড়িয়ায়। মরিয়ম আক্তার এক ছেলে ও এক মেয়ে নিয়ে বলাইখার টেক ফারুক মিয়ার বাড়ির ৩য় তলায় গত ৫ মাস ধরে ভাড়া আছেন। ফারুক মিয়া মরিয়মের গত দুই মাসের ১৩ হাজার টাকা বাড়ি ভাড়া পান। কয়েকদিন ধরে মরিয়ম আক্তার বাড়ি ভাড়া না দিয়ে টালবাহানা করে আসছিলেন। সোমবার বিকালে বাড়ি ভাড়া নিয়ে মরিয়ম আক্তারের সঙ্গে ফারুক মিয়ার বাক-বিতণ্ডা হয়। পরে মঙ্গলবার বেলা ১১ টা থেকে নিখোঁজ হয় ছয় বছরের মারিয়া আক্তার। সারাদিন বিভিন্ন স্থানে খুজাখুজিঁর পর সন্ধ্যা ৬ টার দিকে ফারুক মিয়ার ৩য় তলা বিশিষ্ট ভবনটির সানসেটের উপর মারিয়া আক্তারের মরদেহ দেখতে পান পরিবারের লোকজন। এরপর তারা ৯৯৯ এ কল দিলে রাত ৮ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে মরিয়ম আক্তার ও তার ছেলে-মেয়েকে আটক করে পুলিশ।


এই বিভাগের আরও খবর