December 9, 2022, 4:07 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বকেয়া বাড়ি ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার ৬ বছরের শিশুকে “হত্যা”

রূপগঞ্জ বার্তা ডেস্ক 96 বার পঠিত
Update : Tuesday, October 11, 2022

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই মাসের বকেয়া বাড়ি ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার ছয় বছরের শিশুকে হত্যার অভিযোগ উঠেছে ভাড়াটিয়ার বিরুদ্ধে। 

উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখার টেক এলাকা থেকে মঙ্গলবার (১১ অক্টোবর) বিকালে মারিয়া আক্তার নামে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

মারিয়া উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখার টেক ফারুক মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। 

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির মোল্লা প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের বরাতে ওসি বলেন, মরিয়ম আক্তারের বাড়ি ব্রাক্ষ্মণবাড়িয়ায়। মরিয়ম আক্তার এক ছেলে ও এক মেয়ে নিয়ে বলাইখার টেক ফারুক মিয়ার বাড়ির ৩য় তলায় গত ৫ মাস ধরে ভাড়া আছেন। ফারুক মিয়া মরিয়মের গত দুই মাসের ১৩ হাজার টাকা বাড়ি ভাড়া পান। কয়েকদিন ধরে মরিয়ম আক্তার বাড়ি ভাড়া না দিয়ে টালবাহানা করে আসছিলেন। সোমবার বিকালে বাড়ি ভাড়া নিয়ে মরিয়ম আক্তারের সঙ্গে ফারুক মিয়ার বাক-বিতণ্ডা হয়। পরে মঙ্গলবার বেলা ১১ টা থেকে নিখোঁজ হয় ছয় বছরের মারিয়া আক্তার। সারাদিন বিভিন্ন স্থানে খুজাখুজিঁর পর সন্ধ্যা ৬ টার দিকে ফারুক মিয়ার ৩য় তলা বিশিষ্ট ভবনটির সানসেটের উপর মারিয়া আক্তারের মরদেহ দেখতে পান পরিবারের লোকজন। এরপর তারা ৯৯৯ এ কল দিলে রাত ৮ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে মরিয়ম আক্তার ও তার ছেলে-মেয়েকে আটক করে পুলিশ।


এই বিভাগের আরও খবর