সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 18, 2024, 12:45 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে‘বাস্তব ভাবনা’ গ্রন্থের মোড়ক উন্মোচিত

রূপগঞ্জ বার্তা ডেস্ক 342 বার পঠিত
Update : Saturday, September 10, 2022

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জের কবি ও সাংবাদিক মাহবুব আলম প্রিয়‘র লেখা ৬ষ্ঠ প্রকাশনা ‘বাস্তব ভাবনা’ গ্রন্থের মোড়ক উন্মোচিত হয়েছে।

১০ সেপ্টেম্বর শনিবার বিকালে স্থানীয় কবি, শিক্ষক, সাংবাদিকদের সংগঠন রূপগঞ্জ সাহিত্য পরিষদের আয়োজনে উপজেলার মঙ্গলখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত এক সাহিত্য সভায় এ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

এ সময় মোড়ক উন্মোচন করেন দেশের সরকারী গ্যাজেটপ্রাপ্ত সমাজসেবক ও ঐতিহ্যবাহী লাখো বইয়ের সংরক্ষণাগার মারুফ শারমীন স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা আলহাজ্ব লায়ন মোজাম্মেল হক ভুঁইয়া,রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, রূপগঞ্জ সাহিত্য পরিষদের প্রধান উপদেষ্টা ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, রূপগঞ্জ সাহিত্য পরিষদের সভাপতি কবি ও সাংবাদিক আলম হোসেন, ভুলতা স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ ড. আব্দুল আউয়াল মোল্লা, সলিমউদ্দিন চৌধূরী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ জাহাঙ্গির মালূম, নারায়ণগঞ্জ জেলা ও রূপগঞ্জ উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহিম, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসেনসহ সংগঠনের সদস্যরা।

এ সময় লেখকের হাত থেকে উপস্থিত অতিথিরা বই প্রীতি উপহার গ্রহণ করেন।
এরআগে লেখকের আরো ৫টি বই স্মৃতির পাতা শত ব্যাথা, মিথ্যে ভালোবাসা, জগা খিচুড়ি, দুর্নীতির বাপ ঘুষ, ছড়ায় সংবাদে প্রিয়‘র ছোঁয়া প্রকাশিত হয়েছে। বাস্তব ভাবনা তার ৬ষ্ঠ প্রকাশনা। এতে সমসাময়িক চলমান ঘটনা বিষয়ে মতামত ও বিষয় ভিত্তিক লেখা স্থান পেয়েছে।      


এই বিভাগের আরও খবর