November 29, 2022, 10:25 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বখাটেপনার প্রতিবাদ করায় পিটিয়ে জখম; ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 368 বার পঠিত
Update : Monday, March 28, 2022


মোঃ রিপন মিয়া নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রীকে যৌন হয়রানী করতে বখাটেপনার প্রতিবাদ করায় হামলার শিকার হয়েছে প্রতিবাদকারী। শুধু তাই নয়, হত্যার হুমকী দিয়ে লাঠিসোটা নিয়ে দলবদ্ধভাবে হামলা করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গোয়ালপাড়া এলাকার বাসিন্দা ইয়ানুছ আলীর ছেলে ওহাদ আলী জানান, তার ছোট ছেলে সাব্বির মিয়া (১৫) রূপগঞ্জ থানাধীন করডোভা প্রি-ক্যাডেট হাই স্কুলে ১০ম শ্রেনিতে পড়ালেখা করে। সোমবার সকালে সিটি মার্কেট এলাকার বাসিন্দা ঢালিম মিয়ার ছেলে মোঃ নাহিদ (২২)সহ তার সঙ্গীয় অজ্ঞাত নামা আরো ২/৩ জন প্রায় সময় স্কুলের সামনে রাস্তায় দাড়াইয়া স্কুল ছাত্রীদের নানাহ ভাবে হয়রানী ও উত্যাক্ত করে আসছিলো। এসব দেখে ছেলে সাব্বির মিয়া অভিযুক্তদের উক্ত কার্যলাপের প্রতিবাদ করলে প্রথমে প্রাণ নাশের হুমকী দেয়৷

পরে
সোমবার বিকালে সাব্বির মিয়া স্কুল হইতে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে নাহিদ ও তার সহযোগী রশিদ মিয়ার ছেলে মোঃ দুলাল (৩৮) সহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন লোহার রড ও লাঠি সোঠা হাতে সজ্জিত হয়ে আমার ছেলের পথরোধ করতঃ লোহার রড দিয়া উপর্যপুরি ভাবে পিটিয়ে জখম করে। পরে আহতের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে তার ছেলেকে জীবন নাশের হুমকী দিয়ে পালিয়ে যায়। এমনকি আইনি ব্যবস্থা নিলে পরিবারকে নিস্ব করে দেয়ার হুমকী দেয় তারা। আহত সাব্বির রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত চলছে।


এই বিভাগের আরও খবর