সর্বশেষ:
রূপগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের উদ্দোগে মতবিনিময় সভা গ্রামবাসির উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে হাটাবোতে মানববন্ধন-বিক্ষোভ; সন্ত্রাসীদের কুশপত্তিকাদাহ রূপগঞ্জে ঘটনার ৩ বছর পর অন্তস্বত্তা গৃহবধূ হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন রূপগঞ্জে পূজা উদযাপন কমিটির সাথে বিএনপি  নেতাদের মত বিনিময় সভা রূপগঞ্জে শৃঙ্খলা ফেরাতে সর্বদলীয় নেতৃবৃন্দ একাট্টা; রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি বন্ধসহ ৫ দফা দাবি শিক্ষার্থীদের হাসিনা সরকার পতনে রূপগঞ্জে বিএনপির বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন
October 23, 2024, 1:02 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে শফিউল বারী’র ৫১তম জন্মদিনে কোরআন খতম ও দোয়া মাহফিল

রূপগঞ্জ বার্তা ডেস্ক 984 বার পঠিত
Update : Saturday, May 1, 2021

কেন্দ্রীয় সেচ্ছাসেবকদলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবু’র ৫১তম জন্মদিন উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা দোয়ার আয়োজন করে রূপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকদল।

১লা মে (শনিবার) বিকালে ইফতারের পূর্বে নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবকদলের সহ সভাপতি আলী আহমেদের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মাহাবুব রহমানের প্রধান অতিথিত্বে রূপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকদলের আয়োজনে এ কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে স্থানীয় মসজিদের ইমাম সাহেব দোয়া পরিচালনা করেন। এসময় বিএনপির চেয়ারপারসন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে ও বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমানের সুস্থতায় ও বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত প্রেসিডেন্ট মেজর জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে কামনায় বিশেষ মোনাজাত করা হয়েছে।

এসম উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি আমিনুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শাহরিয়ার আয়নাল, দপ্তর সম্পাদক আল আমিন,শিল্প বিষয়কসম্পাদক রোমান রাজ, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ হোসেন চিশতী, শিপন আহম্মেদ, সফিক,শাহআলম, মিলন প্রমুখ ।


এই বিভাগের আরও খবর