সর্বশেষ:
December 4, 2022, 10:24 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 791 বার পঠিত
Update : Saturday, July 24, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে জোসনা বেগম নামে এক গৃহবধু। গত শুক্রবার রাতে উপজেলার তারাব পৌরসভার দক্ষিণ মাসাবো এলাকায় এই ঘটনা ঘটে।


রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক মারুক অর্ণ জানান, দক্ষিণ মাসাবো এলাকার মালয়েশিয়া প্রবাসী ইউছুফ মিয়ার স্ত্রী দুই সন্তানের জননী জোসনা বেগম ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ রাত ১০টার দিকে সেই গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


নিহতের ভাই মোহন জানান, তার বোনের সঙ্গে প্রায় ৭ বছর পূর্বে ইউসুফের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবন ইসরাত (৬) ও আব্দুর রহমান (৩) নামে দুটি সন্তান রয়েছে।

তারা উভয় পরিবার নোয়াখালী অঞ্চলের হলেও ইউসুফ ও তার ভাই ফারুক দক্ষিণ মাসাবো এলাকায় এসে বাড়ি করে। ইউসুফ মালয়েশিয়া চলে গেলে জোসনার শ্বাশুড়ি ও ভাসুর ফারুক তাকে বিভিন্ন সময় জ্বালাতন করত।

শুক্রবার রাতে পারিবারিক বিষয়াদি নিয়ে স্বামী ইউসুফ জোসনার সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া করলে অভিমানে সে আত্মহত্যা করতে পারে বলে আরো জানান ভাই মোহন

Our Facebook Page


এই বিভাগের আরও খবর