সর্বশেষ:
September 26, 2022, 3:43 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত 

রূপগঞ্জ বার্তা ডেস্ক 109 বার পঠিত
Update : Wednesday, September 14, 2022

মাহামুদুল হাসান নয়নঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৪ সেপ্টেম্বর ২০২২  বুধবার উপজেলার মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আলহাজ আব্দুল আলীম বেপারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী  স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম,  জাতীয় পরিষদ সদস্য সুমন দেওয়ান, ফাতেমা ইসলাম রাহা কাজী। এ সময় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতাদের মাঝে আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্চাসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের ও সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া। এছাড়াও উপস্থিত ছিলেন সভাপতি প্রার্থী ইমন হাসান খোকন, রাতুল আহমেদ খোকন, আমিনুল হক খোকনসহ স্থানীয় উপজেলা,পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা কর্মীরা। 

কর্মী সম্মেলন সফল দাবী করে রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদ প্রত্যাশী ইমন হাসান খোকন তার বক্তব্যে বলেন, দেশনেত্রী, বঙ্গবন্ধু কন্যা আমাদের জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করছেন। দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। যা ইতোমধ্যে জনগণের জনপ্রিয়তা পেয়েছে। এদিকে রূপগঞ্জ উপজেলাও ব্যাপক উন্নয়ন এনে দিয়েছেন রূপগঞ্জের রূপকার  মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি ও তার  পরিবার৷ তাদের হাতকে শক্তিশালী করতে কাজ করবো। রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগকে আরো জনগণের আস্থার সংগঠন হিসেবে সহযোগী হয়ে স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা কাজ করবেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবকলীগ সহ সভাপতি আব্দুল আলীম বেপারী বলেন, জামাত বিএনপিকে নতুন করে নাশকতা করতে দেয়া হবে না। দেশের সম্পদ রক্ষায় আওয়ামীলীগের অন্যতম  অঙ্গ সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবকলীগ মাঠে সক্রিয় থাকবে। তিনি আরো বলেন, জনগণকে উন্নয়ন সহযোগিতার জন্য আওয়ামীলীগের প্রতি আস্থা রাখতে একযোগে কাজ করতে নির্দেশ দেন স্বেচ্ছাসেবকলীগ নেতা কর্মীদের।

তারিখঃ ১৪. ০৯.২০২২ইং 

মাহবুব আলম প্রিয় 

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি,

মুঠোফোনঃ ০১৯১৬৯৫৭৪৯৪


এই বিভাগের আরও খবর