December 9, 2022, 5:46 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

সম্মুখ সারির করোনা যোদ্ধার সম্মাননা পেলেন- গোলাম মর্তুজা পাপ্পা

খোরশেদ আলম জিবন 270 বার পঠিত
Update : Wednesday, December 15, 2021

খোরশেদ আলম রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ করোনা ভাইরাস (কোভিড -১৯) মারামারির সময় যারা পেশা এবং দায়িত্ববোধ থেকে নিজের জীবন বাজি রেখে ঘরের বাইরে এসে সবাইকে সেবা প্রদান , আর্থিক সহায়তা ও সচেতন করছেন তারাই হলো প্রকৃত সম্মুখ সারির করোনা যোদ্ধা। আর সেই করোনা যোদ্ধাদের সম্মাননা প্রদান করেছে মুড়াপাড়া সরকারি কলেজের ছাত্র সংসদ।

১৪ ডিসেম্বর মঙ্গলবার বীর প্রতীক গাজী অডিটোরিয়ামে মুড়াপাড়া সরকারি কলেজের ছাত্র সংসদের আয়েজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এক অনুষ্ঠানে সম্মুখ সারিরি করোনা যোদ্ধা হিসেবে গাজী গ্ৰুপ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা সহ ৬ জন করোনা যোদ্ধাকে এ সম্মাননা প্রদান করা হয়।

সম্মুখ করোনা যোদ্ধারা হলো-গাজী গ্ৰুপ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা , উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সুব্রত সরকার,গাজী পিসিআর ল্যাব এর লাকি আক্তার, ঝর্ণা আক্তার,ইমন হাসান,জয়,সিফাত আহমেদ।

মুড়াপাড়া সরকারি কলেজের কলেজের অধ্যক্ষ বাবু সুকুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান মুন্সী, এমায়েত হোসেন, কলেজের শিক্ষক আবু জাফর মোহাম্মদ ছালেহ, আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হাসান, কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মনির হোসেন, কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, এজিএস আশিকুর রহমান, ছাত্রলীগ নেতা রায়হান বিল্লাল অনিকসহ আরো অনেকে।

Facebookpage/rupganjbarta24


এই বিভাগের আরও খবর