সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
February 26, 2024, 7:41 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

সোনারগাঁওয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 803 বার পঠিত
Update : Sunday, July 4, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষারিয়ার চর গ্রামে সাংবাদিক মোঃসাজ্জাদ হোসেন (২৮) কে বৃহস্পতিবার (০১ জুলাই) স্থানীয় সন্ত্রাসী রা পিটিয়ে মারাক্তকভাবে আহত করায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ ঘটনায় ওই সাংবাদিকের শশুর কামাল মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। এঘটনায় পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানা যায়।

আহত সাজ্জাদ হোসেন বঙ্গ টিভির সোনারগাঁ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

অভিযোগ উল্লেখ করা হয়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষারিয়ার চর গ্রামের শাহজালাল এর সঙ্গে সাংবাদিক সাজ্জাদ হোসেনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো।

বৃহস্পতিবার বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে শাহজালালের নেতৃত্বে তার ছেলে রোমান, ডালিম, সবুর খাঁন, মোঃসেলিম, মেহেদী হাসান, মকবুল হোসেন, উজ্জল মিয়া আঃ লতিফসহ ৮/১০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আষারিয়ার চর বাস স্টান্ডে সাংবাদিক সাজ্জাদ এর ভাড়াকৃত হোটেলে প্রবেশ করে সন্ত্রাসী হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় হামলাকারীরা সাংবাদিক সাজ্জাদ এর কাছে থাকা নগদ দশ হাজার টাকা ও সাথে থাকা ক্যানন ৭২০ মডেলের একটি ক্যামেরা লুট করে নিয়ে যায়।এর আগে আসামীরা হোটেলের পিছনের টিন কেটে প্রায় তিন লক্ষ টাকার মালামাল নিয়া যায়।

এ ব্যাপারে আহত সাজ্জাদ এর স্ত্রী বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই সন্ত্রাসীরা আমার স্বামীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছেন।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর