সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
May 2, 2024, 11:50 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

কায়েতপাড়ায় মাক্স বিতরণ ও সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 822 বার পঠিত
Update : Tuesday, February 2, 2021

করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সম্মানিত সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান এর উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ জানুয়ারি শনিবার বিকেলে কায়েতপাড়া ইউনিয়নের কামসার ঈদগা মাঠে এ মাস্ক বিতরণ ও জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোশারফ হোসেনের সঞ্চালনায় ও আমান উল্লাহ মাস্টার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য এম এ করিম পাঠান।। সভায় আরো উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আউয়াল, যুগ্মসাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারেক, কায়েতপাড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড মেম্বার আব্দুল মতিন ভূঁইয়া, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর মোল্লা ,সাধারণ সম্পাদক মহসিন মিয়া , সাংগঠনিক সম্পাদক মামুন মোল্লা, ৩নং ওয়ার্ড মহিলা লীগের সভাপতি সাহিদা বেগম, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাসেম বেপারী ,সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম , ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের লীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান, জাহাঙ্গীর হোসেন, যুবলীগ নেতা জসিম, আব্দুল হাই, করিম ব্যাপারী, আলীম মোল্লা, আয়েত আলী বেপারী,দুলাল,অহিদ, তোফাজ্জল প্রমুখ।

সভায় বক্তারা বলেন মহামারী করোনা ভাইরাসের কারণে পৃথিবীতে যে মহামারী সৃষ্টি হয়েছে। তা থেকে বাঁচতে আমাদের সকলকে সচেতন হতে হবে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে ঘরের বাহিরে বের হলে অবশ্যই মাক্স পরিধান করতে হবে ।
বক্তারা আরো বলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান কে কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আপনারা সকলেই সমর্থন দিবেন। ইনশাল্লাহ মিজান ভাইকে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করে নৌকার বিজয় নিয়ে আসবো।


এই বিভাগের আরও খবর