সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
May 2, 2024, 12:00 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

চনপাড়ায় কোন বিচার বানিজ্য থাকবে না মেম্বার প্রার্থী নুর আলম মুন।

শাকিল আহমেদ 825 বার পঠিত
Update : Sunday, October 17, 2021

নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে দাঁড়িয়ে চনপাড়া শেষ রাসেল নগর। কায়েতপাড়া ইউপি নির্বাচনে আলোচিত একটি ওয়ার্ড চনপাড়া ৯ নং ওয়ার্ড। জনবহুল এই ওয়ার্ডটিতে যেমন হয়েছে শিক্ষার হার ঠিক অপর দিকে রয়েছে অশিক্ষিত অযোগ্য নেতৃত্বের হার।রয়েছে বিচার বানিজ্য , মাদকের ছড়াছড়ি, সন্ত্রাস, প্লট দখল এ সকল অশান্তি থেকে মুক্তির জন্য আসন্ন কায়েতপাড়া ইউপি নির্বাচনে পরিবর্তন চায় চনপাড়াবাসী।আর এসকল অপরাধমূলক কর্মকাণ্ডের অবসান ঘটিয়ে চনপাড়া কে পরিবর্তন করে একটি আধুনিক ওয়ার্ডে রূপান্তরিত করতে চান মেম্বার পদ প্রার্থী চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতির ছেলে চনপাড়া শেখ রাসেল বাস্তবায়ন পরিষদের আহবায়ক নুর আলম মুন।

এলাকাবাসী মনে করেন নুর আলম মুন একজন সুশিক্ষিত ব্যক্তি সে এলাকায় সকল সামাজিক কাজে কাজে অবদান রাখেন। তাই চনপাড়ায় পরিবর্তন আনতে হলে নুর আলম মুন কে মেম্বার হিসাবে নির্বাচিত করার বিকল্প নেই। তাই এলাকাবাসীর প্রাণের দাবী আগামী ইউপি নির্বাচনে ৯ নং ওয়ার্ড থেকে মেম্বার হিসাবে নুর আলম মুন কে পেতে চায় এলাকাবাসী।


এই বিভাগের আরও খবর