সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 29, 2024, 6:49 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

জ্ঞানের দ্বার ইসলামী পাঠাগারের উদ্যোগে ফ্রি হেল্থ ক্যাম্প ২০২২ইং অনুষ্ঠিত।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 357 বার পঠিত
Update : Friday, February 18, 2022

মাহামুদুল হাসান নয়নঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামাজিক সংগঠন সৃষ্টির জন্য মানবতা সংগঠনের সার্বিক সহযোগিতায় ও জ্ঞানের দ্বারা ইসলামী পাঠাগারের উদ্যোগে ফ্রি হেল্থ ক্যাম্প, রক্তের গ্রুপ নির্নয় ও ডায়াবেটিস পরীক্ষা ক্যাম্প ২০২২ইং অনুষ্ঠিত হয়েছে।
১৮ ফেব্রুয়ারি শুক্রবার সকাল উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা নদীর পাড় ও ইছাখালী পশ্চিম পাড়া জ্ঞানের দ্বারা ইসলামী পাঠাগার কার্যালয়ে সকাল ৯:৩০ থেকে বিকাল ৪:০০ টা পর্যন্ত এ ক্যাম্পিং অনুষ্ঠিত হয়।
এ সময় রোগী দেখেন, ডাঃ আ.ন.ম. জানে আলম।এম,বি,বি,এস, বি,সি,এস,(স্বাস্থ্য) এফ সি পি এল (সার্জারি) মেম্বার এবং ফ্যালো AAMASI (ভারত)
এ সময় উপস্থিত ছিলেন- জ্ঞনের দ্বারা ইসলামী পাঠাগারের উপদেষ্টা মোঃ গোলজর হোসেন, আমিনুল ইসলাম, আজহারুল ইসলাম, সভাপতি-আহসান উল্লাহ মাস্টার, সাধারণ সম্পাদক-মোঃ নুর হোসাইন,সহ সভাপতি রায়হান,এ্যাড. নাজমুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, সদস্য তাওহীদুল ইসলাম তানজুম, তানভীর আহমেদ রিফাত,শাহিন আলম, আফজাল হোসেন সাগর, হোসাইন রানা, নুর হোসেন,আলভী, তানভীর হোসেন, নুর হোসেন, রাসেদ, রাফি রিফাত,তাসাহুদ,সায়েম, মারুফ,বাপ্পি, মোঃ নাজমুল ইসলাম, নাদিম হোসেন, মাসুদ রানা, মোহাম্মদ আলী হিমেল সহ সৃষ্টির জন্য মানবতা সংগঠনের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় জ্ঞানের দ্বারা ইসলামী পাঠাগার ও সৃষ্টি জন্য মানবতা সংগঠনের সভাপতি আহসান উল্লাহ মাস্টার বলেন- জ্ঞানের দ্বারা ইসলামী পাঠাগার ও সৃষ্টি জন্য মানবতা সংগঠন সব সময় মানব সেবায় নিয়োজিত। চেষ্টা করছি মানুষের জন্য কিছু করতে ।যার পরিপ্রেক্ষিতে আজকের ফ্রি হেল্থ ক্যাম্প, রক্তের গ্রুপ নির্নয় ও ডায়াবেটিস পরীক্ষা ক্যাম্প এর আয়োজন। ধন্যবাদ জানাই জ্ঞানের দ্বারা ইসলামী পাঠাগার ও সৃষ্টি জন্য মানবতা সংগঠনের উপদেষ্টা ও সকল সদস্য বৃন্দদের। যাদের অক্লান্ত পরিশ্রমে আজকে আমরা মানব সেবার আরো এক ধাপ এগিয়ে।
দিন ব্যাপী মেডিকেল ক্যাম্পে প্রায় দুই শতাধিক মানুষকে ফ্রি হেল্থ ক্যাম্প, রক্তের গ্রুপ নির্নয় ও ডায়াবেটিস পরীক্ষা করা হয়।


এই বিভাগের আরও খবর