সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
May 3, 2024, 7:59 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

দেশের মানুষের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত নিরলসভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছেন- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী

রূপগঞ্জ বার্তা ডেস্ক 513 বার পঠিত
Update : Thursday, December 2, 2021

শাকিল আহম্মেদ নিজস্ব প্রতিবেদক ঃ
নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক বলেছেন, ” প্রধানমন্ত্রী শেখ হাসিনা র নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়‌নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে এবং দেশের মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনা দিন রাত নিরলসভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছেন। দে‌শে সকল ধরনের উন্নয়নের ছোয়া আমরা পেয়েছি আর তার সব অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে ধারাবাহিক উন্নয়ন করে যাচ্ছেন সে উন্নয়ন অব্যাহত থাকলে শীঘ্রই আমরা মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিনত হবো।”


বৃহস্প‌তিবার (২ ডি‌সেম্বর) বিকা‌লে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার নয়ামা‌টি এলাকায় দেইলপাড়া ব্রীজ হই‌তে নয়ামা‌টি চেয়াম্যানবা‌ড়ি ভায়া ব‌ন্দেরবা‌ড়ি সড়ক ও আর‌সি‌সি গার্ডার ব্রীজ নির্মান কা‌জের ভি‌ত্তিপ্রস্তর উ‌দ্বোধনী অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ দেইলপাড়া ব্রীজ হই‌তে নয়ামা‌টি চেয়াম্যানবা‌ড়ি ভায়া ব‌ন্দেরবা‌ড়ি সড়ক ও আর‌সি‌সি গার্ডার ব্রীজ নির্মান কা‌জে ব্যয় হ‌বে ৪ কো‌টি ৪২ লাখ টাকা।


বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক বলেন, “আওয়ামীলীগ সরকার উন্নয়‌নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃ‌ত্বে বর্তমান সরকারের আমলে দে‌শের সর্ব‌ক্ষে‌ত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। বর্তমান সরকার কথায় ও কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে, উন্নয়নবান্ধব আওয়ামীলীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছে।”


মন্ত্রী ব‌লেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের মুখে হাঁসি ফুটিয়েছেন। বাংলাদেশকে আজ বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। দিনে দিনে শেখ হাসিনার জীবনের সঙ্গে জড়িয়ে গেছে বাংলার মানুষের ভাগ্য। তার সুদক্ষ ও আন্তরিক নেতৃত্বের কারণে এদেশের মানুষ একটি উন্নত জাতি হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে বাঁচার স্বপ্ন দেখে। কেননা জাতির পিতা বঙ্গবন্ধু তথা ৩০ লাখ শহীদের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়েই তিনি প্রধানমন্ত্রী হিসেবে দেশ পরিচালনা করছেন।”

কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জা‌হেদ আলীর সভাপ‌তি‌ত্বে ও আওয়ামীলীগ নেতা শ্রী র‌বি রা‌য়ের সঞ্চালনায় উ‌দ্বোধনী অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, নারায়ণগঞ্জ জেলার নির্বাহী প্র‌কৌশলী শেখ তাজুল ইসলাম, রূপগঞ্জ উপ‌জেলা প্র‌কৌশলী জামাল উ‌দ্দিন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী, কায়েতপাড়, ইউপি সদস্য মোয়া‌জ্জেম হো‌সেন, ওমর ফারুক ভুঁইয়া, মা‌নিক মিয়া, সে‌লিনা রিতা, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল , সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল,কায়েতপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয়, প্রচার সম্পাদক আক্তার হোসেন ফকিরসহ অ‌নে‌কে।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর