সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 28, 2024, 4:28 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

নয়ামাটিতে আরসিসি গার্ডার ব্রীজ নিমার্ণ কাজের শুভ উদ্বোধন।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 551 বার পঠিত
Update : Friday, December 3, 2021

খোরশেদ আলম নিজস্ব প্রতিবেদক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেইলপাড়া ব্রীজ হইতে নয়ামাটি চেয়ারম্যান বাড়ী ভায়া বন্দের বাড়ী সড়ক চেইঃ ০০ মিটারে ৪২.০০ আরসিসি গার্ডার ব্রীজ নিমার্ণ কাজের শুভ উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

২ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন ৫নং ওয়ার্ডের কায়েতপাড়া নৌকা ঘাটে চেইঃ ০০ মিটার ৪২.০০ আরসিসি গড়ার ব্রীজ নিমার্ণ কাজের শুভ উদ্বোধন করা হয় ।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন- আওয়ামীলীগ সরকার মানেই উন্নয়নের সরকার, আর উন্নয়ন মানেই প্রধান মন্ত্রী শেখ হাসিনা এসময় মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। আজকে এ সরকার সেতু, রাস্তাঘাট, ব্রীজ, স্কুল-কলেজ নির্মাণসহ ব্যপক উন্নয়ন করেছেন। জনগনের স্বাস্থ্য ও খাদ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন, বালু নদী ঘেষা দেইলপাড়া ও নয়ামাটি এলাকার মানুষ অতিকষ্টে জীবনযাপন করেছেন। এখানে রাস্তাঘাট ও ব্রীজ ছিলোনা। বর্তমান আওয়ামীলীগ সরকার আসার পর এই এলাকায় রাস্তাঘাট ও ব্রীজ হয়েছে। আর এ উন্নয়নের কারনেই এখানকার মানুষের কষ্ট লাঘব হয়েছে। এখন ৪২ মিটার আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ সমাপ্ত হলে জনগনের আরো সুবিধা হবে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ জাহেদ আলী।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা আনসার আলী, আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব, এলজিইডির নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন,কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান,কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল , সাধারণ মোস্তফা আল হোসাইন রাসেল, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভূঁইয়া, শ্রী রবি রায়,, কায়েতপাড়া ইউপি সদস্য সেলিনা আক্তার রিতা, মহিবুর রহমান,ফারুক ভূঁইয়া,কামাল আহমেদ রঞ্জু,মোয়াজ্জেম হোসেন, ৬নং ওয়ার্ডের মেম্বার মঈনুল ইসলাম মানিক,সহ আরো অনেকে।


এই বিভাগের আরও খবর