সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 19, 2024, 3:28 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

পূর্বাচলে গভীর রাতে জঙ্গলে পথ হারিয়ে ৯৯৯-এ কল, পুলিশের সহায়তায় উদ্ধার।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 834 বার পঠিত
Update : Tuesday, January 18, 2022

শাকিল আহম্মেদ নিজস্ব প্রতিবেদক ঃরাজধানীর কুড়িল বিশ্বরোড থেকে প্রাইভেটকারে নরসিংদী যাওয়া পথে মো ঃ অন্তর (২১ ) ও তাঁর খালতো ভাই মোঃ আকাশ (১৭) গভীর রাতে পথ হারিয়ে গহিন জঙ্গলে হারিয়ে যায় । এরপর আর ফেরার পথ খুঁজে পাচ্ছিলেন না তাঁরা ।

পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এ যোগাযোগ করলে রূপগঞ্জ থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই দুই ব্যক্তিকে উদ্ধার করে।গতকাল সোমবার রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের ২৩ নং সেক্টরে এ ঘটনা ঘটেছে।

অন্তর ও আকাশের বাড়ি নরসিংদী জেলার মাধবদী থানায়।এই বিষয়ে অন্তর বলেন , গতকাল আমি ও আমার ভাই আকাশ ঢাকা কুড়িল বিশ্বরোড থেকে আমাদের নিজ বাসা নরসিংদী এর মাধবদী যাওয়া পথে আনুমানিক রাত ১২ টা ৩০ মিনিটে পূর্বাচল উপশহরের ২৩ নং সেক্টরে এসে হঠাৎ করে পথ হারিয়ে গহীন জঙ্গলে চলে আসি এরপর অনেক চেষ্টা করেও আর পথ খুঁজে পাচ্ছিলাম না।

পরে আমরা বুঝতে পারি আমরা পথ হারিয়ে ফেলেছি । ততক্ষণে গভীর রাত্র হয়ে গেছে। তাই ৯৯৯–এ কল দিলে সহযোগিতা চাই। পরে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশের দুটি দল অন্তত তাঁর ভাইকে উদ্ধারে নামে। প্রথম দিকে তাঁরা নেটওয়ার্কের বাইরে থাকায় উদ্ধারে পুলিশের বেগ পেতে হয়েছে। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে এএসআই সাইফুল ইসলাম ও তাঁর সহযোগীরা আনুমানিক রাত ১ টার দিকে তাঁদের উদ্ধার করে।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর