সর্বশেষ:
রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি
April 16, 2024, 5:33 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আওয়ালীগ নেতা আনছর আলীর নেতৃত্বে আনন্দ মিছিল।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 936 বার পঠিত
Update : Thursday, March 18, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জে রূপগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে ।

বুধবার বিকালে উপজেলা মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শারজাহান ভূঁইয়ার সভাপতিত্বে ব্যাপক আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্তু ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি। এ উপলক্ষে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলীর নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল বের করে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকর্মী বিন্দু । পরে আনন্দ মিছিলটি মুড়াপাড়া কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে যোগদান করে।

এই সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহন মিয়া , রূপগঞ্জ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ জিলানী ভান্ডারী, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা নবি হোসেন, মুরাদ হোসেন , আবু তাহের, জয়নাল হাজারী , রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা মেহেদী হাছন খান প্রমুখ ।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর