সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 19, 2024, 8:37 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করলেন ইউপি সদস্য মোরশেদ আলম

রূপগঞ্জ বার্তা ডেস্ক 992 বার পঠিত
Update : Friday, August 27, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্ক ঃ এবার মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করলেন নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোরশেদ আলম, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে এ ঘোষণা দিয়েছেন তিনি।

মোরশেদ আলম ২০১৪ সালের ২৮ এ ডিসেম্বর ফুটবল প্রতীকে নির্বাচন করেন, ৩৪১ ভোট বেশি পেয়ে নির্বাচিত হন তিনি, পুনরায় একই প্রতীকে ২০১৯ সালের ১৪ই আগস্ট ৮২৬ ভোট বেশি পেয়ে ফের জয়লাভ করেন।

এছাড়াও তিনি আগারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি দায়িত্ব পালন করেছেন দীর্ঘ পাঁচ বছর ,বর্তমানে ও তিনি আগারপাড়া সরকারি কমিউনিটি ক্লিনিকের সভাপতির দায়িত্ব পালন করছেন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এই ইউপি সদস্য, বেশকিছু সংগঠনের উপদেষ্টা হয়েও আছেন।

মোরশেদ আলম বলেন, মাদকের সঙ্গে কোন আপোষ করা হবে না। মাদকের বিরুদ্ধে আমি বদ্ধ পরিকর। মাদকের বিরুদ্ধে তথ্য দিলে তথ্য দাতার নাম-ঠিকানা গোপন রাখা হবে। মাদকের বিরুদ্ধে দলমত নির্বিশেষে সকল শ্রেণীর মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আরো বলেন, আগামী শনিবার ২৮/০৮/২০২১ ইং তারিখে ২৩ জনের তালিকা প্রকাশ পুর্বক সকলকে ইউনিয়ন পরিষদে ডাকা হয়েছে, সকল সাধারণ জনগনকে উপস্থিত থাকিয়া মাদক প্রতিরোধ কার্যক্রম এ অংশগ্রহণ করার আহ্বান জানান তিনি।এ ক্ষেত্রে সবার সহযোগিতাও কামনা করেছেন তিনি।

ইউপি সদস্য মোরশেদ আলমের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সকল শ্রেণিপেশার মানুষ। অভিযান অব্যাহত থাকলে ইউপি সদস্য এই মহতি কাজে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন রূপগঞ্জবাসী।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর