সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 30, 2024, 9:01 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রপগঞ্জে সামাজিক সংগঠনের উদ্যাগে বৃক্ষরোপন কর্মসূচি

রূপগঞ্জ বার্তা ডেস্ক 112 বার পঠিত
Update : Friday, July 14, 2023


গাছ লাগান পরিবশ বাঁচান এই স্লাগানক সামন রখ নারায়ণগঞ্জর রপগঞ্জ সামাজিক সংগঠন রক্তর বন্ধন ফাউন্ডশনর উদ্যাগ বক্ষরাপণ কর্মসূচি পালন করা হয়ছ। শুক্রবার (১৪ জুলাই) সকাল ১১ টায় উপজলার গালাকাদাইল ইউনিয়নর ইসলামবাগ ৫ নম্বর ক্যানল এলাকার সামাজিক কবর¯ান সড়কর দুপাশ এ বক্ষরাপণ কর্মসূচি পালন করা হয়ছ।
সংগঠনটির সহ-সম্পাদক হাবিবুর রহমান টিটুর সঞ্চালনায় কর্মসূচিত প্রধান অতিথি হিসব উপ¯িত ছিলন বাংলাদশ কলামিস্ট ফারামর জনারল সক্রটারি ও সংগঠনটির প্রধান উপদষ্টা মীর আব্দুল আলীম।
এসময় আরা উপ¯িত ছিলন সংগঠনটির সভাপতি তুহিন মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মাহমুদ, জামাল মিয়া, গাজী রাবি, ইমতিয়াজ ভুইয়া রনি, ইমরান, তুহিন ইসলাম জামাল, মনির খান, মাসুম বিল্লাহ, হাবিবুর রহমান, সাংবাদিক আতাউর রহমান সানি, রুবল শিকদার, সাইদুর রহমান, তুষার মাকসুদুল, ৬ নম্বর ওয়ার্ড মহিলা লীগ নত্রী বিউটি আক্তার, ব্যবসায়ী হাবিব মিয়া প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্য বাংলাদশ কলামিস্ট ফারামর জনারল সক্রটারি ও সংগঠনটির প্রধান উপদষ্টা মীর আব্দুল আলীম বলন, আমরা সদর্যর জন্য য হার গাছ কট ফলছি এর প্রভাব কি সকলর অনুমান করত পরছন। তাই আমি অনুরাধ করব সকলই অÍত বছর একটি কর গাছ লাগান। গাছ শুধু পরিবশই বাঁচায়না গাছ আমাদর অক্সিজন সাপ্লাই হিসব কাজ কর। তাছাড়া গাছ থাকল বিভিন রকম দুর্যাগর হাত থকও রক্ষা পাওয়া যায়।


এই বিভাগের আরও খবর