সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 29, 2024, 5:54 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 46 বার পঠিত
Update : Thursday, April 4, 2024

নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নের ১৩ টি হেফজ ও এতিমখানার প্রায় ৭ শতাধিক শিক্ষার্থীকে ঈদের পোষাক উপহার দিয়েছেন সমাজসেবক ও ব্যবসায়ী ডাক্তার আরমান মোল্লা। ৪ এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপি ইউনিয়নের সুবিধা বঞ্চিত এসব শিক্ষা প্রতিষ্ঠান ঘুরে শিক্ষার্থীদের মাঝে উপহার তুলে দেন তিনি। এ সময় মধুখালী হেফজ ও এতিমখানায় ঈদ বস্ত্র উপহার দেয়ার সময় আরমান মোল্লা বলেন, দেশের সব পন্যের দাম হাতের নাগালের বাইরে। তাই নিন্ম আয়ের লোকজন বিপাকে। পাশাপাশি সুবিধা বঞ্চিত শিশু শিক্ষার্থীদের অভিভাবকরাও বেকায়দায় রয়েছে। ঈদ সবার জন্যে আনন্দের। তাই সে আনন্দ ভাগাভাগি করতেই আমার এ উদ্যোগ। আমি গরীব ও সাধারণ মানুষের পক্ষে কথা বলতে চাই। তাদের পাশে থাকতে চাই। রূপগঞ্জ ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট করে গড়ে তুলতে চাই। খেটে খাওয়া মানুষগুলোর মুখে হাসি ফুটাতে আর বেকারত্ব গোঁছাতে কাজ করবো। তাই জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন প্রত্যাশা করি।

এরআগে ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়,কিন্ডারগার্টেনসহ ৪০টি প্রতিষ্ঠানের শিক্ষকদের মাঝে ঈদ বস্ত্র উপহার দেন আরমান মোল্লা ।


এই বিভাগের আরও খবর