সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 29, 2024, 4:28 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানে এলাকাবাসীর হামলা ! আহত ১০।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 621 বার পঠিত
Update : Thursday, April 7, 2022

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান করতে গিয়ে এলাকাবাসীর হামলায় তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখার ব্যবস্থাপক মিজবাহ-উর রহমান সহ অন্তত ১০ জন আহত হয়েছেন।


বুধবার দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের আধুরিয়া এলাকায় ঘটে এ ঘটনা।


তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখার উপ-মহা ব্যবস্থাপক মো: সুরুজ আলম জানান, আধুরিয়া এলাকায় একটি পয়েন্টে দুই হাজার অবৈধ গ্যাস সংযোগ চিহ্নিত করা হয়। অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্ন করতে তিতাস টিম ঘটনাস্থলে পৌছালে আশপাশের কয়েকটি গ্রাম থেকে শতাধিক নারী-পুরুষ সেখানে জড়ো হয়ে অভিযানে বাঁধা সৃষ্টি করে। ইটপাটকেল নিক্ষেপ করে আঞ্চলিক ব্যবস্থাপক মিজবাহ উর রহমান ও শ্রমিকদের মারধর করলে দশজন আহত হন। 

এসময় পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে পুলিশ তাদের লাঠিচার্জ করে ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে যতো বাঁধাই আসুক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিতাসের এই কর্মকর্তা।


এই বিভাগের আরও খবর