সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
May 1, 2024, 8:43 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে গ্রেন্ডিং মেশিনে গলা কাটা পড়ে শ্রমিক নিহত।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 432 বার পঠিত
Update : Saturday, September 2, 2023

নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি ওয়ার্কশপে কাজ করার সময় লোহা কাটার গ্রাইন্ডিং মেশিনে গলা কেটে এক কর্মচারী নিহত হয়েছেন। শনিবার (২ সেপ্টেম্বর) বিকালে উপজেলার সদর ইউনিয়নের বাগবেড় সিডি মার্কেট এলাকার মোশারফ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত কর্মচারীর নাম মতিন মিয়া (২২)। তিনি চট্রগ্রামের ফটিকছড়ি এলাকার বাসিন্দা মহসীন মিয়ার ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই পরেশ বাগচি জানান, গত ২ বছর ধরে রূপগঞ্জে বাগবেড় সিডি মার্কেট এলাকায় মোশারফ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে কাজ করতেন মতিন মিয়া। শনিবার বিকাল ৩টার দিকে ওয়ার্কশপে লোহা কাটার গ্রাইন্ডিং মেশিন দিয়ে কাজ করার সময় হঠাৎ মেশিনটি হাত ছিটকে তার গলায় লাগে। ঘটনাস্থলেই মারা যান তিনি।

পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এই ঘটনায় মামলা দায়েরের জন্য প্রস্তুতি চলছে বলে জানা গিয়েছে। তদন্তের জন্য ওয়ার্কশপের ভেতরে থাকা সিসি ক্যামেরা জব্দ করেছে পুলিশ।

এদিকে, ঘটনার পর থেকে ওয়ার্কশপ মালিক মোশারফ পলাতক রয়েছে।


এই বিভাগের আরও খবর