সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 19, 2024, 10:55 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 1252 বার পঠিত
Update : Saturday, July 24, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসতবাড়ির আঙ্গীনায় জুয়ার আসর বসাতে বাধা দেয়ায় এক ব্যবসায়ীকে গলাটিপে হত্যার চেষ্টা করেছে জুয়ারীরা।

এ সময় তাকে এলোপাথারী পিটিয়ে গুরুতর জখমের পর নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নেয় তারা।

শনিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের টেকনোয়ার্দা এলাকায় এই ঘটনা ঘটে। ব্যবসায়ী আক্তার হোসেন জানান, তিনি স্থানীয় বাড়িয়ারটেক এলাকার সামসুদ্দিনের ছেলে।

ঈদকে কেন্দ্র করে গত কয়েকদিন যাবত তার বাড়ির আঙ্গীনায় পাশ্ববর্তী ভোলানাথপুর এলাকার নুরু মিয়ার ছেলে নাইম ও টেকনোয়ার্দা এলাকার আবু সাঈদের ছেলে সুজনসহ সংঘবদ্ধ জুয়ারী চক্র জুয়ার আসর বসাচ্ছিল। এতে তিনি বাধা দেয়ায় তার উপর ক্ষীপ্ত হয় তারা।


এই শত্রুতার জের ধরে শনিবার দুপুরে টেকনোয়ার্দা কুমারপাড়া এলাকায় তাকে একা পেয়ে সুজন, নাঈমসহ ৫/৬ জন তার পথরোধ করে। এ সময় তাকে গালিগালাজ এবং এত পর্যায়ে লাঠি দিয়ে পেটানো শুরু করে। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পরলে অভিযুক্ত সুজন তাকে হত্যার উদ্দেশ্যে গলাটিপে ধরে।


এ অবস্থায় তাকে বাচাঁতে তার মামাতো ভাই জনী এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে। পরে হামলাকারীরা আক্তারের পকেটে থাকা কিছু নগদ টাকা তার এবং জনীর মোবাইল ফোন লুটে নিয়ে বীর দর্পে হেটে চলে যায়। পরে লোকজন তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

Our Facebook Page


এই বিভাগের আরও খবর