সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 26, 2024, 1:17 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে পিতা হত্যার অভিযোগে দুই পুত্র গ্রেফতার

রূপগঞ্জ বার্তা ডেস্ক 728 বার পঠিত
Update : Sunday, July 24, 2022

মাহামুদুল হাসান নয়নঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকায় পিতা আব্দুল আলী হত্যার অভিযোগে দুই পুত্র কাউসার (২৮) ও আব্দুল মান্নানকে (৫০) গতকাল ২৪ জুলাই রবিবার গ্রেফতার করেছে। 

পুলিশ জানায়, রূপগঞ্জের তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকার আব্দুল আলীর মেয়ে আমেনা বেগম ঈদের দাওয়াত ছাড়া গত ২৩ জুলাই শনিবার রাত ৯ টায় বাড়িতে বেড়াতে আসে। এ নিয়ে ভাই-বোনদের মধ্যে বাকবিতন্ডা ও মারপিট হয়। একপর্যায়ে পিতা আব্দুল আলী ছেলে মেয়েদের ঝগড়া থামাতে চেষ্টা করে।  পরে পিতা আব্দুল আলী ছেলে কাউসার ও আব্দুল মান্নানকে গালিগালাজ করে। প্রতিবাদে ছেলেরা পিতা আব্দুল আলীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। মুমুর্ষ অবস্থায় আব্দুল আলীকে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আব্দুল আলীর অপর ছেলে মোঃ ইব্রাহীম বাদী হয়ে তার ভাই  কাউসার (২৮) ও আব্দুল মান্নান (৫০), আব্দুল মান্নানের স্ত্রী রেহেনা বেগম (৪৩), বোন আমেনা বেগমকে (৩০) আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, অভিযুক্ত কাউসার ও আব্দুল মান্নানকে গ্রেফতার করে নারায়ণগঞ্জে আদালতে প্রেরণ করা হয়েছে। আব্দুল আলী হত্যায় ব্যবহৃত চাইনিজ ছুরি, বটি ও লাটিসোঁটা  ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


এই বিভাগের আরও খবর