সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 24, 2024, 10:28 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা এবং হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 661 বার পঠিত
Update : Tuesday, January 25, 2022

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন যুবলীগের সমাজকল্যান বিষয়ক সম্পাদক রুবেল খানের কাছে চাঁদা দাবী, তার উপর সন্ত্রাসী হামলা এবং এ ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে তাকে অব্যাহতভাবে হত্যার হুমকি প্রদানের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। পরে এলাকাবাসী অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। মঙ্গলবার সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের লালমাটি এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়।


মানববন্ধনে বক্তব্য রাখেন, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজউদ্দিন খান, কেন্দ্রীয় হকার্স লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কামাল হোসেন কমল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, যুবলীগ নেতা হুমায়ুন কবির, শফিকুল ইসলাম, আমিন রানা, কামরুল হাসান নয়ন, আব্দুর রউফ মালুম, বাবুল মোল্লা, আবুল হাসেম, ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ বিপ্লব প্রমুখ।

এসময় বক্তারা বলেন, একটি গোষ্ঠী কৌশলে আওয়ামীলীগে অনুপ্রবেশ করে দলের ত্যাগী ও পরিক্ষিত নেতাকর্মীদের উপর অত্যাচার নির্যাতন চালাচ্ছেন। জামায়েত বিএনপির এজেন্ডা বাস্তবায়নে তারা দলকে ধ্বংসের মিশনে কাজ করছে। সে গোষ্ঠীর চিহ্নিত লোকজনই রুবেল খানের উপর হামলা চালিয়েছে এবং তাকে হত্যার হুমকি দিচ্ছে। তারা অবিলম্বে অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি জানান।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর