সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 26, 2024, 7:47 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের তারাবো হতে ০১ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

রূপগঞ্জ বার্তা ডেস্ক 640 বার পঠিত
Update : Wednesday, December 15, 2021

আবেদ আলী: র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি সংক্রান্ত অপরাধ দমনের চাঁদাবাজদের বিরূদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।


এরই ধারাবাহিকতায় অদ্য ১৫ ডিসেম্বর ২০২১ খ্রিষ্টাব্দ দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় চলাচলরত বিভিন্ন পরিবহবহনের বাস চালক ও হেলপারদের ক্ষয়ক্ষতির ভয় দেখিয়ে ও হুমকি প্রদর্শণ করে চাঁদাবাজি করার সময় ০১ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চাঁদাবাজ হলো মোঃ রাজিব (৩২)। সে চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানাধীন ফতেহ জঙ্গিপুর এলাকার মৃত মোঃ হাকিম এর ছেলে। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীর দখল হতে চাঁদাবাজির নগদ ৩,১২০/- টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী চাঁদাবাজ চক্রের একজন সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় মহাসড়কে চলাচলরত বিভিন্ন পরিবহনের বাস চালক ও হেলপারদের জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বাসপ্রতি দৈনিক ১৫০/- টাকা থেকে ২০০/-টাকা করে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। কোন বাসের চালক বা হেলপার চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেফতারকৃত আসামী তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।
উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। জানিয়েছেন মোঃ রিজওয়ান সাঈদ জিকু এএসপি সহকারী পরিচালক মিডিয়া অফিসার র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ।


এই বিভাগের আরও খবর