সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 24, 2024, 1:05 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

সকলের ঐক্য বদ্ধ প্রচেষ্টায় চনপাড়া বাসী পাবে স্থায়ীত্ব – বজলুর রহমান

রূপগঞ্জ বার্তা ডেস্ক 659 বার পঠিত
Update : Tuesday, October 26, 2021

খোরশেদ আলম নিজস্ব প্রতিবেদন ঃ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সার্বিক সহযোগিতা ও চনপাড়া বাসীর ঐক্য বদ্ধ প্রচেষ্টায় চনপাড়া বাসী পাবে স্থায়ীত্ব।

মঙ্গলবার ২৬ অক্টোবর দুপুরে কায়েতপাড়া ইউনিয়ন ৯নং ওয়ার্ডের ২ নং ব্লকে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় এসব কথা বলেন বস্ত্র ও পাটমন্ত্রীর বিশ্বস্ত হাতিয়ার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেম্বার পদপ্রার্থী মোঃ বজলুর রহমান।

এ সময় বজলুর রহমান আরো বলেন- চনপাড়া বাসীর প্রানের দাবি চনপাড়া কে স্থায়ীকরন এবং শেখ রাসেল নগর নগর ইউনিয়ন হিসেবে রূপান্তর করা। এর জন্য আমাদের দরকার বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের হাতকে শক্তিশালী করা লক্ষ্যে ঐক্য বদ্ধ ভাবে করা।কারন অনেকেই আমাদের কে আশ্বাস দিয়েছিলো কিন্তু তারা আমাদের জন্য কিছু করেনি। বস্ত্র ও পাটমন্ত্রী ই প্রথম সংসদে দাঁড়িয়ে আমাদের স্থায়ীত্ব করনের দাবি করেছেন। তাই বস্ত্র ও পাটমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আগামী ১১ নভেম্বর আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ জাহেদ আলী, ও চনপাড়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেম্বার পদপ্রার্থী মোঃ বজলুর রহমান কে আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন বস্ত্র ও পাটমন্ত্রীর সহযোগীতায় আমরা হাই কোর্টে রিট করেছি । আগামী জানুয়ারিতে হাইকোর্টের রায় প্রকাশ হবে।চনপাড়া বাসীর ঐক্য বদ্ধ প্রচেষ্টায় আশা করি রায় আমাদের পক্ষেই আসবে। এবং স্থায়ীত্বের বিজয় নিয়েই ঘরে ফিরবো, ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ২নং ওয়ার্ডের সভাপতি ছালাম মিয়া ,সাধারণ সম্পাদক মোঃ জামাল ,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন জাতীয়তা বাদি বি এন পির সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মিন্টু ,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ২নং ওয়ার্ড বি এনপির সাধারণ সম্পাদক লতিফ মেম্বার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুব দলের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন বেপারি, মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, মাদক নির্মুল কমিটির যুগ্ম আহবায়ক মোঃ জাকির সিকদার, সহ যুগ্ম আহবায়ক মোঃ সপন বেপারি, মোঃ আরাফাত, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন বেপারি, দুলাল হোসেন লেদু,সনচালনায় নাজিমুদ্দিন চৌধুরী প্রমুখ।

Facebook page /rupgonjbarta24


এই বিভাগের আরও খবর