সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
February 26, 2024, 11:30 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

বরুনায় চেয়ারম্যান প্রার্থী মিজানের পক্ষে মেম্বার প্রার্থী বরকতউল্লাহ সাউদের মতবিনিময় সভা।

Khorshed Alam Jibon 434 বার পঠিত
Update : Thursday, October 21, 2021


খোরশেদ আলম নিজস্ব প্রতিবেদক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বরুণায় চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজানের পক্ষে মতবিনিময় সভা করেছে বরুনা ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী বরকতউল্লাহ সাউদ।


২১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড বরুনায়  এ মতবিনিময় সভা করেন মেম্বার প্রার্থী বরকতউল্লাহ সাউদ।


 আওয়ামী লীগ নেতা সালেক খাঁ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী বরকতউল্লাহ সাউদ।কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক বুলবুল আহমেদ,এ সময় আরো উপস্থিত ছিলেন-আয়নল খাঁ, দুলাল মিয়া, আলামিন,  মামুন , আজিজুল্লাহ , বাবুল মুকুল আব্দুর রহিম, মাসিদুল, মাসুম, মাসুম, ওয়াসিম, মোস্তফা প্রমুখ ।


মতবিনিময় সভায় বরকতউল্লাহ সাউদ  ২নং ওয়ার্ড বরুনার  জনগণের কাছে ভোট চান। এবং আগামী ১১ নভেম্বর আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজান ও বরুনাকে একটি পরিপূর্ণ রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করতে তাকে   ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।


 এ সময় চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান বলেন- আমাকে যদি কায়েতপাড়ার  জনগণ  সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে কায়েতপাড়া থেকে মাদক ও সন্ত্রাস  নির্মূল করা আমার প্রধান লক্ষ্য হবে, কায়েতপাড়ার অসমাপ্ত সকল রাস্তাঘাট নির্মাণ শেষ করবো এবং যোগাযোগ ব্যবস্থার আরো উন্নয়ন ঘটাবো। কায়েতপাড়া কে একটি পরিপূর্ণ রোল মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো,ইনশাআল্লাহ।


এই বিভাগের আরও খবর