সর্বশেষ:
রূপগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের উদ্দোগে মতবিনিময় সভা গ্রামবাসির উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে হাটাবোতে মানববন্ধন-বিক্ষোভ; সন্ত্রাসীদের কুশপত্তিকাদাহ রূপগঞ্জে ঘটনার ৩ বছর পর অন্তস্বত্তা গৃহবধূ হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন রূপগঞ্জে পূজা উদযাপন কমিটির সাথে বিএনপি  নেতাদের মত বিনিময় সভা রূপগঞ্জে শৃঙ্খলা ফেরাতে সর্বদলীয় নেতৃবৃন্দ একাট্টা; রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি বন্ধসহ ৫ দফা দাবি শিক্ষার্থীদের হাসিনা সরকার পতনে রূপগঞ্জে বিএনপির বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন
October 26, 2024, 8:06 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

অমর একুশে বইমেলায় আসছে তরুণ কবি শাহিদুল ইসলাম শাদ’র ১ম কাব্যগ্রন্থ  ‘সুহাসিনী’। 

রূপগঞ্জ বার্তা ডেস্ক 222 বার পঠিত
Update : Thursday, January 12, 2023

মাহামুদুল হাসান নয়ন

সুহাসিনী কাব্যগ্রন্থে নারীর প্রেম, ভালোবাসা, বিচ্ছেদ ও নারীর ক্ষমতায়ন ফুটে উঠেছে। বইটি প্রকাশ করছে ঘাসফুল। ইতোমধ্যে বইটির নান্দনিক প্রচ্ছদ প্রকাশিত হয়েছে। প্রচ্ছদ করেছে মাইশা তাবাসসুম। প্রচ্ছদ প্রকাশ হওয়ার পরই পাঠকদের মধ্যে বেশ আগ্রহ লক্ষ করা যাচ্ছে। বইটি বর্তমানে প্রি-অর্ডার চলছে। প্রচ্ছদ মূল্য-১৯৫৳।

বইটি নিয়ে বেশ আশাবাদী লেখক শাহিদুল ইসলাম শাদ । তিনি মনে করেন সুহাসিনী পড়ে পাঠক কবিতায় বুদ হয়ে থাকবেন। বইমেলার আগে সুহাসিনী বইটির প্রি অর্ডার আসছে। 

বইটি সম্পর্কে লেখক শাহিদুল ইসলাম শাদ বলেন, সুহাসিনী কাব্যগ্রন্থ আমার ১ম প্রকাশিত কাব্যগ্রন্থ।

কাব্যগ্রন্থে কাউকে ভালোলাগা, ভালোবাসা, অনুভূতি প্রকাশ করা, বিচ্ছেদ, আবেগ, জীবনের ব্যর্থতা, ঘুরে দাঁড়ানো, প্রেয়সীকে সারাজীবনের জন্য কাছে পাওয়ার আকুতি সব কিছু ফুটে উঠেছে সুহাসিনী তে।

গ্রামের নারীদের স্বামী সন্তানের প্রতি অকৃত্রিম ভালোবাসা তুলে ধরা হয়েছে কবিতার অক্ষরে। 

উল্লেখ্য, কুমিল্লা জেলার মেঘনা উপজেলায় বেড়ে উঠা তরুণ কবি শাহিদুল ইসলাম শাদ পেশায় একজন মিডিয়াকর্মী । কাজের পাশাপাশি লেখালেখি করেই তিনি নিজের মনের শান্তি অনুভব করেন। শাহিদুল ইসলাম শাদ জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর করছেন। বর্তমানে তিনি জাতীয় গণমাধ্যম টি স্পোর্টস টিভিতে জব করছেন । এর আগে তিনি দীর্ঘদিন কাজ করেছেন জাতীয় গণমাধ্যম এশিয়ান টিভি এবং যমুনা টিভি তে । বইটি পাঠক জনপ্রিয়তা লাভ করবেন এই প্রত্যাশা ব্যক্ত করেন।


এই বিভাগের আরও খবর