সর্বশেষ:
রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
February 27, 2024, 7:26 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

চলে গেলেন শিক্ষার্থীদের প্রিয় এক স্যার, শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া

রূপগঞ্জ বার্তা ডেস্ক 1061 বার পঠিত
Update : Saturday, July 31, 2021

কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় এর শিক্ষক মোজ্জাম্মেল হক পারভেজ স্যার গত ৩০ ই জুলাই রাত ১১ টায় মৃত্যুবরন করেন।

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে স্নাতক ডিগ্রি অর্জন করেন। পদার্থ বিজ্ঞানে স্নাতক ডিগ্রিধারী হলেও ইংরেজি, গনিত, ইতিহাস ও সমসাময়িক আন্তর্জাতিক ও জাতীয় রাজনীতি বিষয়ে অগাধ জ্ঞান ছিল। ছিলেন অত্যন্ত মেধাবী।

ব্যাংক সহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভালো ভালো চাকরি হলেও শিক্ষকতার প্রতি ভালো লাগার কারনে আমৃত্যু শিক্ষকতা পেশার সঙ্গে যুক্ত ছিলেন।

সেই থেকেই দীর্ঘ প্রায় ১৬ বছরের শিক্ষকতা জীবনে হয়ে উঠেন শিক্ষার্থীদের প্রিয় এবং শ্রদ্ধাভাজন শিক্ষক হিসাবে। তাঁর মৃত্যুতে সাবেক এবং বর্তমান শিক্ষার্থীদের মাঝে নেমে আসে শোকের ছায়া। সাবেক অনেক শিক্ষার্থী তাঁর মৃত্যুকে বিশ্বাস করতে কষ্ট হচ্ছে।

কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক কে,এইচ টুটুল বলেন পারভেজ স্যার খুব বিনয়ী, প্রজ্ঞাবান, অত্যন্ত ভালো ও স্বল্পভাষী একজন মানুষ ছিলেন। স্যার ব্যক্তিগত ভাবে আমাকে ভীষণ স্নেহ করতেন। আমি তার মাঝে আমার বড় ভাইয়ের ছায়া দেখতে পেতাম। তাকে হারানোর ক্ষতি অপূরণীয়। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ যেন স্যারকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

এছাড়াও স্যার এর মৃত্যুর সংবাদ শুনে ছাত্র ছাত্রী রা কষ্টে ভেঙে পরেন এবং সবাই স্যারকে নিয়ে ফেসবুকে আবেগগন স্টেটাস দিয়ে যাচ্ছে!

Our Facebook Page


এই বিভাগের আরও খবর