সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 29, 2024, 7:57 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

আসন্ন তুজারপুর ইউপি নির্বাচনে বঙ্গ টিভির ব্যাবস্থাপণা পরিচালক রাসেল মিয়া হৃদয়কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী

রূপগঞ্জ বার্তা ডেস্ক 917 বার পঠিত
Update : Wednesday, February 10, 2021

ডেস্কঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার তুজারপুর ইউনিয়নের মা মাটি ও মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে নির্বাচনে অংশগ্রহণ  করছেন বঙ্গ টিভির ব্যাবস্থাপণা পরিচালক ও বঙ্গ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট রাসেল মিয়া হৃদয়।

এসময় এলাকাবাসী জানায় রাসেল মিয়া হৃদয় করোনাকালীন সময়ে আমাদের পাশে ছিলেন। এছাড়াও এলাকাবাসীর সবার বিপদে আপদে সব সময় রাসেল মিয়া হৃদয় ভাইকে পাওয়া যায়। আমরা চাই রাসেল মিয়া হৃদয় ভাই যেনো চেয়ারম্যান হয়ে এলাকাবাসীর জন্য কাজ করতে পারে।

আরেক জন এলাকাবাসীর জানায় মানবিক কাজের মধ্যে দিয়ে তুজারপুর ইউনিয়নের মা মাটি ও মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছে এই মানবতার অগ্রদূত রাসেল মিয়া হৃদয় ভাই।

রাসেল মিয়া হৃদয়ের সাথে কথা বলে যানা যায়   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে তুজারপুর ইউনিয়ন বাসীর পাশে থাকতে চায় রাসেল মিয়া হৃদয়। 

রাসেল মিয়া হৃদয় আরো বলেন,আওয়ামী  যুবলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, সত্য পথের পথিক, ফরিদপুর ৪ আসনের মাননীয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন ভাইয়ের আস্থা বাজন এবং তুজারপুর ইউনিয়ন বাসীর এক কনিষ্ঠ প্রান হয়ে তুজারপুর ইউনিয়ন কে রোল মডেল হিসেবে পরিচয় করবো ইনশাআল্লাহ  তার জন্য চাই সকালের দোয়া ও ভালোবাসা।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর