সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
May 1, 2024, 1:26 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

উল্লাবতে ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মঈনউদ্দিন আহমেদ মানিকের গনসংযোগ।

খোরশেদ আলম 694 বার পঠিত
Update : Saturday, October 2, 2021

খোরশেদ আলম নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড উল্লাবতে গনোসংযোগ করেছেন মেম্বার প্রার্থী মঈনউদ্দিন আহমেদ মানিক।

২রা অক্টোবর শনিবার বিকালে ৬নং ওয়ার্ড উল্লাব এলাকায় এ গনসংযোগ করেন মেম্বার প্রার্থী মঈনউদ্দিন আহমেদ মানিক।

এ সময় এলাকাবাসী বলেন, মানিক আহমেদ এলাকাবাসীর একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়। স্থানীয়রা আরো বলেন, মানিক ভাই একমাত্র ব্যক্তি যে আমাদের ভিটে মাটি/ফসলি জমি ভূমি দস্যুদের হাত থেকে রক্ষা করতে সর্বদা লড়াই করে যাচ্ছে। তিনি আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক ও ভূমি দস্যুদের আতংক ও সাবেক সেনা সদস্য মানিক আহমেদ কে আমরা মেম্বার হিসেবে পেতে চাই।

এ সময় মেম্বার পদপ্রার্থী মানিক আহমেদ বলেন, আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন । তাহলে আপনাদের এলাকার যেই অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো করবো।এই এলাকা থেকে মাদক নির্মূল করে একটি সুন্দর সমাজ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।


এই বিভাগের আরও খবর