সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
May 1, 2024, 11:39 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

নিখোঁজের ২ দিন পর অটো চালকের মরদেহ উদ্ধার

রূপগঞ্জ বার্তা ডেস্ক 460 বার পঠিত
Update : Thursday, August 3, 2023

মাহামুদুল হাসান নয়ন: নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের দুই দিন পর নির্জনস্থানে থেকে পাওয়া গেলো অটোরিকশা চালক ফরহাদ হোসেন (২০) এর মরদেহ। বৃহস্পতিবার ( ৩ আগষ্ট)সকালে উপজেলার জাঙ্গির এলাকার আনন্দ হাউজিং এর নির্জন স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ফরহাদ হোসেন দাউদপুর এলাকার মজিবুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, প্রতিদিনের ন‍্যায় যাত্রী পরিবহনের জন‍্য মঙ্গলবার সকালে অটোরিকশা নিয়ে বের হয় ফরহাদ। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। সেই থেকেই তার আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিলনা। দুই দিন যাবৎ স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধান পাননি।নিখোঁজের দুইদিন পর আজ সকালে স্থানীয়রা আনন্দ হাউজিংয়ের ভেতরে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে পরিবারের লোকজন দেখে ফরহাদের মরদেহ সনাক্ত করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত ) আতাউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন‍্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করে অটোরিক্সা নিয়ে যায়। এ ব‍্যাপারে পরবর্তি আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


এই বিভাগের আরও খবর