সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 25, 2024, 11:13 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বিএনপি নেতার বাড়িঘরে হামলা ভাংচুর

রূপগঞ্জ বার্তা ডেস্ক 297 বার পঠিত
Update : Thursday, September 1, 2022

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপি নেতার বাড়িঘওে ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তরা। তবে, বিএনপি নেতার দাবি, কেন্দ্রের পুর্বঘোষিত কর্মসুচীকে কেন্দ্র করে আওয়ামীলীগের লোকজন এ ঘটনা ঘটিয়েছে।

এতে করে এলাকায় চরম আতঙ্কের সৃষ্টি হয়েছে। ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি নেতাকর্মীরা ।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। কায়েতপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কায়েতপাড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক অ্যাডভোকেট গোলজার হোসেন অভিযোগ করে জানান, কেন্দ্রের পুর্বঘোষিত কর্মসুচী হিসেবে শুক্রবার (০২ নভেম্বর) সকালে জ্বালানি মুল্যে বৃদ্ধিসহ দ্রব্যে মুল্যেও উর্ধ্বগতির প্রতিবাদে কায়েতপাড়ায় বিএনপি নেতাকমর্ীদেও বিক্ষোভ ও প্রতিবাদ সভা করার কথা ছিলো। ওই শান্তিপুর্ণ বিক্ষোভ ও প্রতিবাদ সভা বা াল করার জন্যই বৃহস্পতিবার বিকেলে স্থানীয় আওয়ামীলীগের লোকজন লাঠিসোঠা নিয়ে গোলজার হোসেনের নগড়পাড়ার বাড়িতে হামলা চালালিয়ে ব্যাপক ভাংচুর করে।

এ ঘটনার পর থেকে পরিবারের লোকজন চরম আতঙ্কে রয়েছে বলেও জানান গোলজার হোসেন।
তবে, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব জাহেদ আলী বলেন, বিএনপি কয়েকভাবে বিভক্ত। হয়তো অভ্যন্তরীন কোন্দলকে কেন্দ্র করে তাদের নিজেদের মধ্যে লেগে এ ঘটনা ঘটেছে। এ ধরনের ঘটনা আমাদের জানা নেই।

ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা বিএনপির আহবায়ক মাহাফুজুর রহমান হুমায়ুন বলেন, আওয়ামীলীগ একের পর এক হামলা মামলার ঘটনা ঘটিয়ে বিএনপিকে দমাতে পারবেনা।

এ বিষয়ের রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার ব্যপাওে জানা নেই। এছাড়া কেউ লিখিতভাবে অভিযোগও করেনি।


এই বিভাগের আরও খবর