সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 28, 2024, 10:41 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

কায়েতপাড়ায় ২নং ওয়ার্ডে আপেল মার্কায় লড়বেন বরকতউল্লাহ্ সাউদ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 636 বার পঠিত
Update : Wednesday, October 27, 2021

মাহামুদুল হাসান নয়নঃ  র্দীর্ঘ অপেক্ষার পর অবশেষে নির্বাচনী প্রতীক হাতে পেলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন এর প্রার্থীরা।  কায়েতপাড়া ইউনিয়নে ২নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী বরকতউল্লাহ্ সাউদ পেয়েছে আপেল মার্কা।

বুধবার (২৭ অক্টোবর ) বিকেল উপজেলা নির্বাচন কমিশন এর কাছ থেকে তিনি তার নির্বাচনী প্রতীক গ্রহণ করেন।

 অবশেষে আমি আমার নির্বাচনী প্রতীক পেয়েছি, ‘আপেল মার্কা’। আমি জানি, নির্বাচনী প্রচারণার জন্য আর বেশি দিন বাকি নেই। আমি চেষ্টা করবো সর্বোচ্চ প্রচারণা চালানোর এবং আদর্শ, মনোভাব নিয়ে ২নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে রূপান্তরিত করবো।

এ সময় তিনি নিরাপদ স্বাধীন জীবন ও মানবতা রাষ্ট্র গড়ার লক্ষে আপেল মার্কায় ভোট দিয়ে জীবন ও মানবতাকে বিজয়ী করার লক্ষ্যে সর্ব সাধারণের প্রতি আহ্বান জানান।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর